নিরেন দাস, জয়পুুরহাট প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ৪ হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ সুমন হোসেন (২৫) ও ফিরোজ হোসেন (২৬) নামে দুই জন মাদক ব্যবসায়ীদের আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শুক্রবার দিবাগত রাতে বদলগাছী উপজেলার গোবরচাঁপা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- সুমন হোসেন উপজেলা থুপশহর গ্রামের আজাহার আলীর ছেলে ও ফিরোজ হোসেন পিন্টু হোসেনের ছেলে ।
শনিবার (২৬ নভেম্বর) সকালে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান এবং আর্টিলারি ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে, নওগাঁর বদলগাছী উপজেলার গোবরচাপা বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে এ সময় ৪ হাজার পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীদের হাতেনাতে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল, ১টি মোটরসাইকেল, ৪ হাজার ৫শত নগদ টাকা জব্দ করা হয় বলেও জানায় র‍্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসা জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে নেশাজাতীয় মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারিদের নিকট সরবরাহ করে আসছিলেন।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে নওগাঁর বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করে গ্রেফতারকৃত আসামীদের বদলগাছী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।